অভিনবের অন্তর্বাস কেটে সমালোচনার মুখে রাখি

0
98

বিনোদন ডেস্ক: বিগ বসের ঘরে থাকাকালীন রাখি সাওয়ান্ত কীভাবে অভিনব শুক্লর অন্তর্বাস কেটে টুকরো করে ফেললেন, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। অভিনবের অন্তর্বাস কেটে রাখি ঠিক কাজ করেননি। নেটিজেনদের একাংশের তরফে জোরদার আক্রমণ করা হয় অভিনেত্রীকে। রাখি কীভাবে ওই ধরনের কাজ করলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। জাতীয় টেলিভিশনের পর্দায় রাখি যে কাজ করেছেন, তা অত্যন্ত নিন্দনীয় বলে সরব হন নেটিজেনরা।

সম্প্রতি বিগ বস ১৪-র একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। যেখানে দেখানো হয়, বাথরুম থেকে বেরনোর আগে অভিনব শুক্লর অন্তর্বাস কেটে টুকরো করে ফেলেন রাখি সাওয়ান্ত। বাথরুমে ঢোকার আগে অভিনব কেন রাখির সঙ্গে কথা বলেননি, তার শোধ তুলতেই ড্রামা কুইন ওই কীর্তি করেন বলে জানা যায়।

যদিও ওই ঘটনার পরও থামেননি রাখি। অভিনবকে দেখে, তার প্যান্টের দড়ি ধরে টান দেন অভিনেত্রী। রাখির ওই কীর্তিতে ক্ষেপে যান অভিনব শুক্লর স্ত্রী রুবিনা দিলায়েক। মজা করতে গিয়ে রাখি যেন তার সীমা পার না করেন, সে বিষয়ে সতর্ক করেন রুবিনা। পাশাপাশি অভিনবের সঙ্গে রাখি যদি কোনও আলটপকা ব্যবহার করেন, তাহলে তিনিই রাখিকে বাধা দেবেন বলেও স্পষ্ট জানান রুবিনা দিলায়েক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে