অস্ত্রসহ ৬ ডাকাত এবং জাল নোটসহ গ্রেফতার ২

0
78

গাজীপুরে পৃথক দুটি অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাত এবং দুই লাখ ৬৩ হাজার টাকার জাল নোট নিয়ে এক নারীসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার (ক্রাইম-উত্তর) জাকির হাসান বাসন এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, গাজীপুর মহানগরের বাসন থানার চান্দনা মধ্যপাড়া এলাকার হানিফ মিয়ার ছেলে আরিফ হোসেন (২২), জয়পুরহাটের কালাই উপজেলার আগলাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বিজয় নগর গ্রামের রশিদ মিয়ার ছেলে সুমন মিয়া (২৮), জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর গ্রামের মোবারকের ছেলে মিজান (২৯), ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে শহিদুল্লাহ (২৪) এবং কুমল্লিার হোমনা উপজেলার ভূঁইয়াবাড়ি অনন্তপুর গ্রামের মৃত হানিফের ছেলে শাহজালালা (২৪)।

জাল টাকাসহ গ্রেফতারকৃতরা হলো, কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার হাতওয়াপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে মাজহারুল ইসলাম (২২) এবং পাশের হাত্রাপাড়া (বড়বাড়ি) গ্রামের শরিফ হোসেনের স্ত্রী শাপলা আক্তার (২৩)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরের বাসন থানার চান্দনা এলাকার মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে দুই লাখ ৬০ হাজার টাকার জাল নোটসহ ভাড়াটিয়া মাজহারুল ইসলামকে এবং দিঘঅরচালা এলাকার নূরুল হকের বাড়িতে অভিযান চালিয়ে ৩ হাজার টাকার জাল নোটসহ ভাড়াটিয়া শাপলা আক্তারকে আটক করা হয়।

এদিকে, বৃহস্পতিবার দিবাগত রাতে একই থানার চান্দনা এলাকার দেলোয়ারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে তিনটি চাপাতি, দুটি ছোরা, একটি লোহার রড ও রশি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে