আমিরাতে আবুধাবি প্রবাসী কল্যাণ সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

0
187

আমিরাতে আবুধাবি প্রবাসী কল্যাণ সমিতির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়েছে। একই সাথে সমিতির উদ্যোগে আয়োজিত ব্যাটমিন্টন খেলায় বিজয়ীদের মাঝে ট্রপি তুলে দেয়া হয়।

আবুধাবির মোসাফফায় মুক্তামনি রেষ্টুরেন্টে হল রুমে সমিতির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে নুর আলম রুবেলের সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আল মেনহাল গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আবদুল আলীম সাইফুল।

সভায় বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক আশরাফ, নজরুল ইসলাম বাদশা, শামীম, সাইফুল, হাসান, ওমর কাউয়ুম, আক্তার হোসেন, আব্দুল মতিন ও আব্দুল কাইয়ুমসহ আরো অনেকে।

আলোচনা সভায় বক্তারা প্রবাসের বুকে ভ্রাতৃত্বের বন্ধন রচনা করে আত্মমানবতার সেবায় কাজ করার অঙ্গীকার করেন। সেই সাথে প্রবাস জীবনে কোন সমস্যার সম্মুখিন হলে তাদের কল্যাণে কাজ করার ঘোষোণা দেন বক্তারা। এসময় আগামীতে সবার সহযোগিতা নিয়ে সমিতির কার্যক্রম আরো সম্প্রসারন করা হবে বলেও জানান তারা।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে সকল সদস্যদের সমাজ ও রাষ্ট্র বিনির্মানে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান। বাংলাধারা পরিবার ও নোয়াখালী টিভি এই সমিতির পাশে থাকবে বলে আস্বস্ত করেন।

সভাপতির সমাপনী বক্তব্যে আবুধাবি প্রবাসী কল্যাণ সমিতির সকল সদস্যদের জন্য ১ লক্ষ টাকার বীমা ঘোষণা করেন এবং আগামীতে আরব আমিরাতে একমাত্র নিবন্ধিত সংগঠন বাংলাদেশ সমিতির সহযোগী সংগঠন হিসেবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে