উপজেলা পরিষদ চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্যবসায়ীদের কর্মবিরতি

0
26

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের উপজেলা ব্যবসায়ী মালিক সমিতির সদস্য ও উপদেষ্টা পরিষদ চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আধাবেলা কর্মবিরতি কর্মসূচী পালন করেছে রড, সিমেন্ট ও লৌহজাত দ্রব্য মালিক সমিতি।

আজ সকালে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারস্থ চৌতালী হাটা মোড়ে ব্যবসায়ী মালিক সমিতির আওতাভুক্ত সদস্যগণ তাদের ব্যবসা প্রতিষ্ঠান আধাবেলা বন্ধ রেখে ওই কর্মবিরতি পালন করে। উক্ত কর্মবিরতে বক্তব্য রাখেন, উপজেলা রড, সিমেন্ট ও লৌহজাত দ্রব্য মালিক সমিতির সাধারন সম্পাদক এমরান শাহ,সহসভাপতি দিলীপ কুমার,কোষাধ্যাক্ষ জাহাগীর আলম।

আধাবেলা কর্মবিরতিতে বক্তরা ৫ইং জানুয়ারী গুরুদাসপুর উপজেলা রায়পুর গ্রামের একটি পরিত্যাক্ত পুকুরের বালু উত্তোলনকে কেন্দ্র করে গ্রামবাসীর ডাকা শালিসি বৈঠকে উপজেলা ব্যবসায়ী মালিক সমিতির সদস্য ও উপদেষ্টা পরিষদ চেয়ারম্যান মো.আনোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্ত্রি ও এর পিছনের ইন্ধনদাতাকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

এসময় গুরুদাসপুর উপজেলার রড, সিমেন্ট ও লৌহজাতদ্রব্য মালিক সমিতির সভাপতি মো.জাহাগীর আলম, কোষাধ্যাক্ষ ওয়াহাব উদ্দিনসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে