উপসর্গ ছাড়াই বড়াইগ্রামে ৭ পুলিশসহ ৯ জনের করোনা

0
228

স্টাফ রিপোর্টার: কোন উপসর্গ ছাড়াই নাটোরের বড়াইগ্রামে প্রথমবারের মতো ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। সোমবার রাত ৯ টায় বড়াইগ্রামের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পরিতোষ কুমার রায় এ তথ্য জানান।

ডা. পরিতোষ জানান, আক্রান্তদের মধ্যে ৭ জন বড়াইগ্রাম থানা ও একজন বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য অপরজন গোপালপুর ইউপি সদস্য। নাটোর জেলার অন্যান্য উপজেলায় ইতিপূর্বে করোনা রোগী শনাক্ত হলেও বড়াইগ্রামে এই প্রথম শনাক্ত হলো।

বড়াইগ্রামের ইউএনও আনোয়ার পারভেজ জানান, বড়াইগ্রাম থানার ৭ পুলিশ সদস্যকে বড়াইগ্রাম পৌরসভার হলরুমে, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য এবং গোপালপুরের ইউপি সদস্য নিজ নিজ রুমে কোয়ারেন্টাইনে চলে গেছেন। একই সঙ্গে করোনা শনাক্তকৃতদের সংস্পর্শে যারা এসেছেন তাদের নমুনা মঙ্গলবার সংগ্রহ করা হবে। তিনি আরও জানান, আক্রান্তদের ৭ দিন আগে নমুনা নেওয়া হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোন প্রকার উপসর্গ দেখা যাচ্ছে না তাদের। পুলিশ সদস্যরা নিজস্ব উদ্যোগে নমুনা দিয়েছিলেন।

উল্লেখ্য, নাটোর জেলায় এ পর্যন্ত মোট ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সোমবার একদিনেই ৩০ জনের করোনা পজিটিভ আসে। নতুন আক্রান্তদের ১৩ জন সিংড়ায়, বড়াইগ্রামে ৯, সদরে ৫, বাগাতিপাড়ায় ২ ও গুরুদাসপুরে ১ জন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে