এবার সানা খানের হানিমুনের ছবি ভাইরাল

0
56

বিনোদন ডেস্ক: ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানিয়ে গুজরাটের এক মুফতি আলেমকে বিয়ে করে আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান।  বিয়ের পর স্বামী মুফতি আনাস সাঈদের সঙ্গে নানা ছবি-ভিডিও পোস্ট করে যাচ্ছেন নিয়মিত। আর সানার সেসব পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কয়েকদিন আগে স্বামীর সঙ্গে আয়াতুল কুরসি পাঠ করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন সানা। যা রীতিমতো ভাইরাল। এবার সানা পোস্ট করেছেন তার হানিমুনের ছবি। হানিমুন করতে ভূস্বর্গ কাশ্মীরে গেছেন সানা খান। সেখানের গ্লুমবার্গ থেকে ইনস্টাগ্রামে একের পর এক ছবি ও ভিডিও পোস্ট করছেন তিনি।

ছবিতে দেখা গেছে, শীতের পোশাকে স্বামীর সঙ্গে তুষারপাতে মাতোয়ারা সানা। সাদা বরফে ঢাকা কাশ্মীরের পরিবেশ বেশ উপভোগ করছেন তিনি। সানা খানের পাশাপাশি মুফতি আনাসও ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। ভূস্বর্গ কাশ্মীরকে সৃষ্টিকর্তার অপূর্ব সৃষ্টি বলে অভিভূত মুফতি আনাস।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ পোস্টের মাধ্যমে বিনোদন জগত থেকে বিদায়ের কথা ঘোষণা করেন সানা খান। বাকি জীবন আল্লাহর পথে চলার ও সমাজসেবা করার কথা জানিয়েছিলেন সানা।

২০০৫ সালে ইয়ে হ্যায় হাই সোসাইটি সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর তিনি বলিউডে হাল্লা বোল, জয় হো, ওয়াজা তুম হো ও টয়লেট: এক প্রেম কথার মতো সিনেমা করেন।

ক্যারিয়ারে হিন্দি, মালয়ালাম, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে সানা খানকে। এ ছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতে দেখা যায় তাকে। পাঁচ ভাষার ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন সানা। ২০১২ সালে জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন সানা এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে