কচুগাড়ী ফকির বাড়ী উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ ও বই বিতরণ

0
243
বড়াইগ্রাম প্রতিনিধিঃ  নাটোরের বড়াইগ্রাম উপজেলার  কচুগাড়ী ফকির বাড়ী উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার  বিতরণ করা হয়েছে । কচুগাড়ী ফকির বাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র, আমেরিকা প্রবাসী  মো: রাসেল হোসেন এর পক্ষ থেকে  গতকাল  বিদ্যালয় প্রাঙ্গণে এই পুরস্কার বিতরণী  অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: রবিউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জনাব কচুগাড়ী  গ্রাম উন্নয়ন  কমিটির সাবেক সভাপতি  আতাহার হোসেন, বিশিষ্ট  সমাজসেবক  মো: শরিফুল ইসলাম পলাশ , কচুগাড়ী  ইউপি সদস্য সুজন আলম,  সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হোসনে আরা,  ডাঃ  মো: সোলাইমান আলী,   মোঃ আব্দুল কুদ্দুস প্রমুখ।
কচুগাড়ী ফকির বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম জামান হোসেনের সভাপতিত্বে এবং সহঃশিক্ষক খেলাফত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহঃ প্রধান শিক্ষক জিএম সাব্বির হোসেন রতন। অনুষ্ঠানে এসএসসি-২০২১ শিক্ষার্থীদের মধ্যে গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত মো: বেলাল হোসেন, জিপিএ-৫ প্রাপ্ত মোছা: মেরিনা খাতুন ও মো: রাকিব হোসেনকে ল্যাপটপ দেওয়া হয় এবং উত্তীর্ণ অন্যান্য  ছাত্র-ছাত্রীদের বই পুরস্কার হিসেবে প্রদান করা হয়।   এছাড়া  সকল শিক্ষক ও কর্মচারীকে একটি করে  ডায়েরি উপহার দেওয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে