করোনায় আক্রান্ত দুই সন্তান সহ প্রতিমন্ত্রী পলকের সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া

0
25

সিংড়া প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং তার দুই ছেলে অপূর্ব ও অর্জনের রোগ মুক্তি কামনা করে সিংড়া উপজেলার মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার ৮২০টি মসজিদে বাদ জুম্মা এই দোয়ার আয়োজন করে উপজেলা ও পৌর আওয়ামীলীগ সহ এর সহযোগী সংগঠন। এছাড়া সিংড়া দমদমা আল জামেয়াতুল কোরআনিয়া মাদ্রাসার এতিম ও ওয়ালামাদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে করোনা আক্রান্ত প্রতিমন্ত্রী পলক ও তার দুই সন্তানসহ পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনা করা হয়।
সিংড়া পৌর শহরের কেন্দ্রীয় মসজিদে দোয়া পরিচালনা করেন মাওলানা আলী আকবর। দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ধর্মপ্রাণ মুলসল্লিরা অংশ গ্রহণ করেন।
সিংড়ার পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও তার দুই ছেলে অপূর্ব ও অর্জনের করোনা থেকে মুক্তির জন্য মসজিদে মসজিদে এই দোয়ার আয়োজন। সম্প্রতি প্রতিমন্ত্রী ও তার দুই সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন। প্রতিমন্ত্রী ও তার দুই সন্তান বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় তার বাসভবনে আইসোলেশনে রয়েছেন বলে জানান পৌর মেয়র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে