করোনা মোকাবেলায় পাঁচ কোটি রুপি অনুদান ঘোষণা ঊর্বশীর

0
174

বিনোদন ডেস্ক: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দিন যত যাচ্ছে, পরিস্থিতি ততই কঠিন হয়ে উঠছে।

ভারতে ৬৭ হাজারের বেশি মানুষ কোভিড-১৯-এ আক্রান্ত। আর এমন ক্রান্তিকালে বলিউডের তারকারা তাদের সাধ্যমতো এগিয়ে এসেছেন সহায়তা দেয়ার জন্য।

এবার সেই তালিকায় যোগ হলো অভিনেত্রী ঊর্বশী রাউতেলার নাম।করোনাভাইরাস মহামারি মোকাবেলায় পাঁচ কোটি রুপি অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী। বলেছেন, এ সংকটে সবার এক হওয়া জরুরি এবং কোনো অনুদানই ছোট নয়।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে ভক্তদের জানান, তার সঙ্গে ভার্চুয়াল ড্যান্সের মাস্টারক্লাসে যোগ দিতে। যারা ওজন কমাতে ও নাচ শিখতে চান, তারা যেন যোগ দেন।

ক্লাসে তিনি জাম্পা, তাবাতা ও লাতিন নাচ শিখিয়ে থাকেন।

তার টিকটক অ্যাকাউন্টে রয়েছে ১৮ মিলিয়ন অনুসরণকারী। নাচের ক্লাসটি তাদের জন্য। আর নাচ শেখানোর জন্যই তিনি পাঁচ কোটি রুপি পেয়েছেন, যা করোনা মোকাবেলায় অনুদান হিসেবে দিচ্ছেন। ঊর্বশী বলেন, যে যা-ই করছেন, আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। শুধু অভিনয়শিল্পী, রাজনীতিক, সংগীতশিল্পী বা পেশাদার খেলোয়াড়রা নয়, সাধারণ মানুষও! কারণ আমাদের সবার একত্রিত হওয়া প্রয়োজন এবং সবার সহায়তা প্রয়োজন। কোনো অনুদানই ছোট নয়। যদি আমরা এক হই, তবে এ অবস্থা থেকে উত্তরণে পৃথিবীকে সাহায্য করতে পারবো। এদিকে সম্প্রতি ঊর্বশীকে বিবাহগীতের মিউজিক ভিডিও ‘বিট পে ঠুকমা‘য় দেখা গেছে। গানটি আসন্ন কমেডি ছবি‘ভার্জিন ভানুপ্রিয়া’র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে