খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেতাকর্মীদের

0
80

কারাবন্দি দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করার শপথ নিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। এমনটি জানিয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দলের নেতাকর্মীরা শপথ নিয়েছেন, সাংগঠনিক কাঠামো শক্তিশালী করে আন্দোলনের মাধ্যমে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

রোববার রাজধানীর নয়াপল্টনে আনন্দ কমিউনিটি সেন্টারে সদ্যসমাপ্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির কাউন্সিলর প্রার্থীদের নিয়ে এক মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, একটি ফরমায়েশি মামলায় আমাদের নেত্রীকে কারাগারে আটকে রাখা হয়েছে। অগণতান্ত্রিক শক্তি গনতন্ত্রের মাকে আজ আটকে রেখেছে। দেশে লুণ্ঠিত গণতন্ত্র পুনরুদ্ধারে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নিয়েছেন বিএনপি নেতাকর্মীরা।

তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে, থানায় থানায় এবং সব পর্যায়ে দলকে সুসংগঠিত করে আন্দোলনের মাধ্যমে আমাদের নেত্রীকে জেল থেকে মুক্ত করে আনতে হবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করা প্রকৌশলী ইশরাক হোসেনের সভাপতিত্বে মতবিনিময়সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপি নেতা আবদুস সালাম, আবদুস সালাম আজাদ, রফিক সিকদার, শিরিন সুলতানা, কাজী মফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে