গুরুদাসপুরে উপজেলা চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
89

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেনের উপর স্থানীয় সাংসদের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজার হতে উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত প্রায় এক কিঃমিঃ ব্যাপি উপজেলা আ.লীগ ও সকল শ্রেনী পেশার নারী-পুরুষের অংশগ্রহনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে চাঁচকৈড় বাজারস্থ হতে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে নাটোর জেলার উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের আয়োজনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, নাটোর জেলার উপজেলা এসোসিয়েশনের সভাপতি লালপুর উপজেলা চেয়ারম্যান ইছাহাক আলী, সাধারন সম্পাদক সিংড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, পৌর আ’লীগ সভাপতি মো.জাহিদুল ইসলাম ও আ.লীগ নেতৃবৃন্দ।

এ সময় বক্তরা বলেন, পৌর নির্বাচনে স্থানীয় সাংসদের নির্দেশ অমান্য করে নৌকার পক্ষে ভোট করায় স্থানীয় সাংসদের নির্দেশে তার সন্ত্রাসী দ্বারা গত ৫ইং জানুয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানান। তারা আরও বলেন, উপজেলা চেয়ারম্যানের উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও পিছনের ইন্ধনদাতা স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুসের নাটোর জেলা আ’লীগ সভাপতির পদ থেকে বহিস্কারের দাবী জানান।

এ সময় নাটোর জেলা আ’লীগের যুগ্নসাধারন সম্পাদক ও গুরুদাসপুর উপজেলার সাবেক চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল বারী, নাটোর সিংড়া উপজেলার ভাইস চেয়ারম্যান কামরান, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমান বাধনসহ উপজেলা ও পৌর আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে