গুরুদাসপুরে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপন

0
59

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
মুজিব শতবর্ষে নাটোরের গুরুদাসপুরে নানা কর্মসূচীতে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপিত হয়েছে। আজ সকালে উপজেলা চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথম পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস ও উপজেলা প্রশাসন।

সুশৃঙ্খলভাবে পরে বঙ্গবন্ধুর পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, পৌরপ্রশাসন, বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা অফিসার্স ক্লাব, আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ নানা শ্রেণীর পেশার লোকজন। শ্রদ্ধা শেষে বঙ্গবন্ধু ও সকল বীর শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে উপজেলা প্রশাসন আয়োজনে সম্মানিত অতিথিবৃন্দ ৭ই মার্চ উপলক্ষে সাতটি পায়রা অবমুক্ত করে পরিষদ মিলনায়তনে ৭ই মার্চের বঙ্গবন্ধুর ভাষণের তাৎপর্য উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ও বীরমুক্তিযোদ্ধাগণ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আবু রাসেল, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস রোকসানা আক্তার, আ.লীগ নেতৃবৃন্দসহ উপজেলা সকল কর্মকর্তাগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে