গুরুদাসপুরে গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক র‍্যাবের

0
109

গুরুদাসপুর প্রতিনিধি :  নাটোরের গুরুদাসপুরে অভিযান পরিচালনা করে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর একটি দল। এ ঘটনায় গুরুদাসপুর থানার মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‍্যাব নাটোর কণ্ঠকে জানান, সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে ০৬ ডিসেম্বর ২০২০ ইং তারিখ ২০:৩০ ঘটিকায় নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন রওশনপুর গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে (ক) গাঁজা-১.৩০০ কেজি, (খ) মোবাইল -০২ টি, (গ) সিম কার্ড-০৩ টি, (ঘ) মেমোরী কার্ড-০১ টি, (ঙ) স্কুল ব্যাগ-০১ টি, (চ) মোটর সাইকল-০১ টি, (ছ) মাদক বিক্রয় লব্ধ নগদ-৬০০/- টাকা সহ আসামী ১। মোঃ মোস্তাফিজুর রহমান (৪৯), পিতা- মৃত গুল মোহাম্মদ সরদার, সাং- সোনাবাজু, ২। মোঃ শরিফুল ইসলাম (৩০), পিতা-মোঃ আশরাফ ফকির, সাং- ঝাউপাড়া, উভয় থানা-গুরুদাসপুর, জেলা-নাটোরদ্বয়কে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত আলামত গঁাজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে