গুরুদাসপুরে ধর্ষণের অভিযোগে আটক এক যুবক

0
49

নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষণের অভিযোগে মানিক হোসেন(২০) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। সকালে গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকৃত ব্যক্তি চাপিলা ইউনিয়নের মকিমপুর গ্রামের মো.বালাম হোসেনের ছেলে।

গুরুদাসপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ৫/৬ মাস পূর্বে চাপিলা ইউনিয়নের রওশনপুর পশ্চিমপাড়া জমির উদ্দিনের মেয়ে সম্পা খাতুন(১৭) চাকল বিলে ছাগল চড়াতে গিয়ে পাশ্ববর্তী মকিমপুর গ্রামের বালাম হোসেনের ছেলে মানিক হোসেন(২০)এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ছেলেটি মোবাইল ফোনে বারবার মেয়েটির সাথে যোগযোগ রাখতে থাকে।

অতঃপর ছেলেটি ভয়ভীতি ও বিয়ে প্রলোভন দেখিয়ে একাধিকবার মেয়েটি সাথে দৌহিক মিলনে আবদ্ধ হয়। মেয়েটি বিয়ের কথা বললেও ছেলেটি গতকাল রাত্রি ১১ঘটিকায় আমার ঘরে এসে আমাকে জড়িয়ে ধরে এবং আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূবর্ক ধর্ষণ করে এবং বিবাদী মো.মানিক হোসেন কাজী সাহেবকে ডেকে আনার কথা বলে পালিয়ে যায়। পরে নিরুপায় মেয়েটি আত্বীয়-স্বজনের পরামর্শে থানায় এসে ধর্ষণ অভিযোগ করতে বাধ্য হয়।

ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ রাজাক হোসেন জানান,বাদীর ধর্ষণ অভিযোগ পাওয়া মাত্রই দ্রæত অভিযানের মাধ্যমে সকালে বিবাদী ধর্ষক মানিক হোসেনকে আটক করতে সক্ষম হ্ই। পরে ধর্ষণ মামলা রুজু করে তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে