গুরুদাসপুরে প্রগতি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত

0
45

 গুরুদাসপুর প্রতিনিধি : “করোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরের আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে প্রগতি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রগতি সমাজ কল্যান সংস্থার পরিচালক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার।

এসময় তিনি দেশের উন্নয়নে নারীদের করনীয় এবং বাল্যবিবাহ নিরসনে নারীদের প্রতিরোধ করতে বলেন। বর্তমান দেশের উন্নয়নে নারীদের নানামুখী ভূমিকার কথা তুলে ধরেন তিনি । বর্তমান সরকার নারীদের কর্মমুখী করতে নানামুখী উদ্যোগের কথা তুলে ধরেন। তাই আর বাল্যবিবাহ না, নারীদের অবহেলিত মনে না করে অল্প বয়সে বিয়ে থেকে বিরত থাকার পাশাপাশি তাদের শিক্ষিত করে তুলতে উপস্থিত অভিভাবকদের অনুরোধ করেন।

বক্তব্য শেষে তিনি উপজেলার বিয়াঘাট ইউনিয়নের নারী উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে সম্ভাব্য মেম্বর প্রার্থী হিসেবে তৃতীয় লিঙ্গের নদীয়া সরকারকে পরিচয় করিয়ে দেন। এসময় উপজেলা প্রগতি সমাজ কল্যাণ সংস্থার সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে