গুরুদাসপুরে বেগম রোকেয়া দিবস পালিত

0
42

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
“শেখ হাসিনার বারতা,নারী সমতা”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মানববন্ধন , ও শ্রেষ্ঠ জয়িত সম্বর্ধনা শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

“কমলা রঙের বিশ্ব নারী,বাধার পথে দেবেই পাড়ি” এই প্রতিবাদ্যকে সামনে রেখে আজ সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা চত্বরের সামনে নারীদের অংশগ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে পরিষদ মিলনায়তনে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ”কার্যক্রমের আওতায় উপজেলা শ্রেষ্ঠ জয়িতা সম্বর্ধনা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন. উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার,মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন।

পরে গুরুদাসপুর উপজেলা নারী উন্নয়নে বিশেষ ভূমিকায় রাখায় ক্যাটাগরী ভিত্তিক মেরিনা,শরিফা,জাহেরা,রওশনারা,সুফিয়া ও শরিফা এই ছয় শ্রেষ্ঠ নারী জয়িতার হাতে সম্বর্ধনা কেষ্ট তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ। এসময় গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে