গুরুদাসপুরে ৪০ শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি প্রদান

0
74

নাটোর প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুর উপজেলাসহ চলনবিলাঞ্চলে শিক্ষার প্রসার ঘটাতে প্রতিভা ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড একাডেমিক কেয়ারের উদ্যোগে ৪০জন প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।
প্রতিষ্ঠানের সভাপতি নারায়নগঞ্জের সহকারি পুলিশ সুপার মো. জুয়েল রানার সভাপতিত্বে রোববার বেলা ১০টায় পৌর সদরের চাঁচকৈড় এলাকায় স্কুলের নিজস্ব ক্যাম্পাসে মেধাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী শিক্ষার্থীদের হাতে এর সনদপত্র ও ক্রেষ্ট তুলে দেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্বাবধায়ক ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান ও উপদেষ্টা সভাপতি কুষ্টিয়ার সহকারী ম্যাজিস্ট্রেট সবুজ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমান ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জেসমিন খাতুন।
প্রতিষ্ঠানটির পরিচালক রাশিদুল ইসলাম রাসেল বলেন, প্রতিভা ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড একাডেমিক কেয়ার প্রতিবছর এই মেধাবৃত্তি প্রদান করবে। এবার প্রাথমিক ও মাধ্যমিকের ৪শ’ পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ ৪০ জন শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়েছে। তিনি আরও বলেন, প্রাথমিক পর্যায়ের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ৬ মাসে ১২শ’ টাকা এবং মাধ্যমিক শিক্ষার্থীদের ১৮শ’ টাকা মেধাবৃত্তি প্রদান করা হয়েছে। গুরুদাসপুরসহ চলনবিল এলাকায় শিক্ষার প্রসার ঘটাতে আগামী বছর দ্বিগুন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে