গুরুদাসপুর পৌরসভার তৃতীয়বারের পৌর মেয়র শাহনেওয়াজ ও নবনির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধণা

0
29

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
ভালবাসা দিবসে বাঙালির বসন্তের সাজে সাজানো হয় নাটোরের গুরুদাসপুর পৌরসভা। এদিন ফুলের শ্রদ্ধায় ও ভালবাসায় সিক্ত হন তৃতীয়বারের মতো নির্বাচিত পৌর মেয়র উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলী। তাকে ও নবনির্বাচিত কাউন্সিলরদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিলেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রোববার দুপুরে পৌরসভার প্রধান ফটকে বসন্তের ফুলের ব্যানারে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ষষ্ট পৌর পরিষদের উদ্বোধন শেষে মেয়র শাহনেওয়াজ আলীকে সংবর্ধনা জানিয়ে চেয়ারে বসানো হয়। পরে নবনির্বাচিত সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরদের উপহার সামগ্রী এবং ফুল দিয়ে সংবর্ধনা জানান মেয়র শাহনেওয়াজ আলী।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের প্রমুখ। এসময় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আহাম্মদ আলী মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, পৌর সচিব হাফসা শারমিন, সহকারি পৌর প্রকৌশলী (ভারপ্রাপ্ত) সেলিম রেজা, স্থানীয় নেতাকর্মি, পৌরসভার কর্মচারীবৃন্দ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

বক্তব্যকালে পৌর মেয়র শাহনেওয়াজ আলী বলেন, প্রথম শ্রেণির গুরুদাসপুর পৌরসভার নাগরিকসেবা নিশ্চিত করতে দিন-রাত নিরলস কাজ করেছি। অতীতের সব ভুলত্রুটি সংশোধন করে আমাকে পুনরায় মেয়র নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে পৌরসভার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করতে উন্নয়ন প্রকল্পের কাজ শুরু করেছি। গুরুদাসপুর পৌরসভাকে বাংলাদেশের মধ্যে সবচেয়ে ভালো একটি সৌন্দর্যপূর্ণ মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার আশাব্যক্ত করে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, আমরা এখানে উপস্থিত অভিভাবকরা অতীতে এভাবে একত্রিত ছিলাম না। এবার একটি কাঁতারে এসে দাঁড়িয়েছি। ইতিমধ্যে মেয়র সাহেবকে নিয়ে পৌরসভার উন্নয়নের জন্য দুটি প্রকল্পে অন্তর্ভূক্ত হতে আপ্রাণ চেষ্টা করছি। এই প্রকল্পে অন্তর্ভূক্ত হয়ে আগামী ৫ বছরের মধ্যে পৌরবাসীর আকাঙ্খা পুরন করতে পারবো। তিনি আরো বলেন, উন্নয়নের দায়িত্বটা সকল জনপ্রতিনিধিদের। আমরা দুইজন স্থানীয় সরকারের সর্বোচ্চ প্রতিনিধি হিসেবে উপজেলা ও পৌর পরিষদে আছি। নেতাকর্মিদের নিয়ে সুন্দর শান্তিপূর্ণ মডেল পৌরসভা গড়ে তুলতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, ১৬ জানুয়ারী ২য় ধাপে গুরুদাসপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের শাহনেওয়াজ আলী বিপুল ভোটের ব্যবধানে বিজয়লাভ করেন। নির্বাচনী ইতিহাসে সেদিন গুরুদাসপুরের বুকে সবচেয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়। গত সোমবার ৮ ফেব্রুয়ারী রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় মিলনায়তনে পৌর মেয়র সহ নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ শপথ বাক্য পাঠ করেন। শপথ নেওয়ার ৫দিন পর উন্নয়নের প্রতিশ্রæতি দিয়ে মেয়র শাহনেওয়াজ আলীর ষষ্ট পৌর পরিষদের যাত্রা শুরু হলো।

এ উপলক্ষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল বারী। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন পৌরসভার সহকারি কর আদায়কারী জাকির হোসেন। সবশেষে মিষ্টি বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে