চলনবিল উন্নয়ন প্রকল্প শীঘ্রই একনেকে পাশ: সাংসদ আব্দুল কুদ্দুস

0
161
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক আব্দুল কুদ্দুস। ছবি: চলনবিল প্রবাহ

স্টাফ রিপোর্টার: চলনবিল উন্নয়ন প্রকল্প- নামে একটি প্রকল্প সরকারের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। খুব শীঘ্রই প্রকল্পটি একনেকে পাশ হবে বলেও জানান তিনি।

গতকাল (২৫ নভেম্বর) সাপ্তাহিক চলনবিল পত্রিকার অনলাইন সংস্করণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

তিনি বলেন, এই প্রকল্পের আওতায় রয়েছে- চলনবিলের ৮ টি উপজেলার মধ্যে লিংক রোড স্থাপন, হাঁস ও মুরগির খামার স্থাপন, পাখিদের অভয়ারণ্যসহ বেশকিছু পরিকল্পনা।

তিনি আরও বলেন, সংবাদপত্র হলো সমাজের দর্পণ। চলনবিল প্রবাহ সেই দর্পণ হিসেবে কাজ করবে। মাটি ও মানুষের কথা বলবে আর সঠিক সংবাদ দিয়ে সরকারকে সহায়তা করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিরাজুল ইসলাম লেকচার হলে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, চলনবিল প্রবাহের উপদেষ্টা সম্পাদক আব্দুল মান্নান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইদুর রহমান, চলনবিল প্রবাহের প্রকাশক ও সম্পাদক মাহমুদুল হক খোকন প্রমুখ।

অনুষ্ঠানে সাংসদ বকুল বলেন, দুনীর্তি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে তথ্য দিয়ে চলনবিল প্রবাহ এগিয়ে যাবে। শুধু চলনবিল নয় সারাদেশে এবং দেশের বাইরে মানুষের কাছে চলনবিলকে তুলে ধরতে পারবে। তিনি আরও বলেন, চলনবিলের জনপদকে এগিয়ে নিতে সরকারের নানা ধরনের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে