চলে গেলেন পাবনার সর্বজন শ্রদ্ধেয় শিক্ষাবিদ মনোয়ার হোসেন জাহেদী

0
125

পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ পাবনা সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ সর্বজন শ্রদ্ধেয় মনোয়ার হোসেন জাহেদী আর নেই। বৃহস্পতিবার সকালে পাবনা শহরের নিজ বাড়িতে তিনি (জাহেদী মঞ্জিল) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন।) মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

তার স্বজনরা জানান, তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। এরপর চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে বাসায় নিয়ে আসা হয়।

অধ্যাপক জাহেদী সরকারি অ্যাডওয়ার্ড কলেজ, সরকারি শহীদ বুলবুল কলেজ, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ, পাবনা সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন কলেজে অধ্যাপনা করেছেন। তিনি অনেক গ্রন্থের লেখক, গবেষক ও সুবক্তা ছিলেন।

তার মৃত্যুতে দুদকের সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন চুপ্পু, পাবনা-১ আসনের এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, পাবনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি (অব.) অধ্যক্ষ শিবজিত নাগ, পাবনা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার প্রমুখ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে