চসিকে বিএনপির প্রার্থী কে, নেতাদের সঙ্গে বসছেন মির্জা ফখরুল

0
106
ফাইল ছবি

চট্টগ্রাম মহানগর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে সাংগঠনিক মতবিনিময়সভায় বসতে যাচ্ছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিভিন্ন সময় চট্টগ্রামে সভা-সমাবেশে যোগ দিলেও এই প্রথম সাংগঠনিক মতবিনিময়সভা করছেন মহাসচিব।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন সামনে রেখে মহাসচিবের স্থানীয় নেতাদের সঙ্গে এই সাংগঠনিক বৈঠককে গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। চট্টগ্রামে বিএনপির মেয়রপ্রার্থী কে হবেন তা নিয়েও এই বৈঠকে আলোচনা হতে পারে।

মঙ্গলবার বিকাল ৩টায় চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ে এ মতবিনিময়সভা হবে। নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর সভায় মহানগর বিএনপির সব নেতা, থানা ও ওয়ার্ড কমিটি এবং অঙ্গ-সহযোগী সব সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদককে এই বৈঠকে উপস্থিত থাকার অনুরোধ করেছেন।

মহাসচিবের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীরও মতবিনিময়সভায় উপস্থিত থাকার কথা আছে বলে নগর বিএনপির নেতারা জানিয়েছেন।

আগের সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ছিলেন এম মনজুর আলম। পরে তিনি দলবদল করে আওয়ামী লীগে চলে যান। এবার চট্টগ্রামে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে প্রার্থী করা হতে পারে বলে গুঞ্জন রয়েছে। আরও কয়েকজন নেতার নামও আসছে আলোচনায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে