চাটমোহরে ট্রাকের চাপায় প্রাণ গেলো পথচারী গৃহবধূর

0
31

পাবনার চাটমোহরে মাল বোঝাই ট্রাকচাপায় নিহার (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। ২৫ অক্টোবর রোববার রাত সাড়ে সাত টার দিকে চাটমোহর-মান্নান
নগর সড়কে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া সাহেব বাজার (বিশিপাড়া) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিহার উপজেলার চরপাড়া গ্রামের শুকুর আলীর প্রথম স্ত্রী।
সরেজমিন ঘটনাস্থলে গেলে এলাকাবাসী ও নিহারার স্বজনরা জানান, স্থানীয় সাহেব বাজারে শুকুর আলীর চায়ের দোকানে কাজে সহায়তা করতেন নিহার। ২৫ অক্টোবর রবিবার রাত সাড়ে সাত টার দিকে নিহারা কাজ শেষে স্বামীর চায়ের দোকান থেকে বাড়ি ফিরছিল। এসময় ঘটনাস্থলে পাবনা থেকে পঞ্চগড়গামী একটি মালবাহী ট্রাকের (পাবনা-ট ১১-০৩৯৬) চাকা প্রচন্ড শব্দে ফেটে যায়।
চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে যায়। প্রায় ঘন্টা খানেক পরে শুকুর আলী বাড়িতে গিয়ে অনেক খোঁজা খুঁজি করেও তার স্ত্রীকে না পেয়ে বিষয়টি সবাইকে জানান। রাত সাড়ে নয়টার দিকে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও এলাকাবাসী উদ্ধার কাজ চালানোর সময় ট্রাকের নিচ থেকে নিহারার মৃত দেহ উদ্ধার করেন।
এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, মৃত দেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকটির চালক ও হেল্পার পলাতক রয়েছে।
এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ও থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে