চাটমোহরে সড়ক দূর্ঘটনায় নিউজিল্যান্ড ডেইরীর বিক্রয় প্রতিনিধি নিহত

0
37

চাটমোহর প্রতিনিধি: পাবনার চাটমোহরে কুত্তা গাড়ীর সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মঞ্জুর রহমান (৩৩) নামের নিউজিল্যান্ড ডেইরীর বিক্রয় প্রতিনিধির মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ৩টার দিকে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মঞ্জুর রহমান নাটোর জেলার বাগাতিপাড়া বাঁশবাড়িয়া গ্রামের মো. মফিজ উদ্দিনের ছেলে এবং তিনি চাটমোহরে নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টের সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো কোম্পানীর কাজে বের হয়ে দুপুরের দিকে অষ্টমণিষা বাজার থেকে চাটমোহরের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রওনা দেন মঞ্জুর রহমান। পথিমধ্যে জাবরকোল বটতলা এলাকায় বিপরিত দিক থেকে দ্রুত গতিতে আসা কুত্তা গাড়ীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ষে গুরুতর আহত হয় সে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন জানান, ঘটনাটি জানার পরেই দূর্ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কুত্তা গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। গাড়ির চালক পলতক রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে