চাটমোহর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর- এখলাসুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

0
127

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আলহাজ্ব মোঃ এখলাসুর রহমান। আগামী ২৮ ডিসেম্বর চাটমোহর পৌরভার নির্বাচন অনুষ্ঠিত হবে।
২৮ ডিসেম্বর নির্বাচনে পৌরসভার ৩নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন, বর্তমান কাউন্সিলর আলহাজ্ব মোঃ এখলাসুর রহমান, মোঃ সাদিকুল ইসলাম বাচ্চু ও মোঃ বজলুর রহমান। আগামী ১০ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।
এদিকে ৮ ডিসেম্বর মঙ্গলবার এই ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থী মোঃ সাদিকুল ইসলাম বাচ্চু ও মোঃ বজলুর রহমান সহকারী রিটার্নিং অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেন। সে মোতাবেক তাদের আবেদন গ্রহণ করা হয় এবং মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়।
ফলে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে একমাত্র প্রার্থী আলহাজ্ব মোঃ এখলাসুর রহমানের আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হতে চলেছেন।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, ৩নং ওয়ার্ডের ২ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন এবং মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে