জাপার আহ্বায়ক কমিটির পরিবর্তনে খুশি চেয়ারম্যান

0
103

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা ও পৌরসভাসহ জেলার ছয়টি উপজেলা ও সাতটি পৌরসভায় জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকালে নবগঠিত এই উপজেলা ও পৌরসভার  আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টির নাটোর জেলার আহ্বায়ক অধ্যাপক মো: আলাউদ্দিন মৃধা।

দলীয় সূত্রে জানা যায়, গত এক মাসে নাটোরের বিভিন্নস্থানে জাপার পরিচিতি সভা, সংবিধান ও গণতন্ত্র সংরক্ষণ দিবস পালনসহ নবগঠিত আহ্বায়ক কমিটির তথ্যচিত্র নিয়ে মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে দলের চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে দেখা করতে তাঁর বাসায় যান জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বিশিষ্ট শিল্পপতি অধ্যাপক মো. আলাউদ্দিন মৃধা। এসময় সম্মেলনের মাধ্যমে গঠিত ওই আহ্বায়ক কমিটির তথ্যচিত্র অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখেন দলের চেয়ারম্যান জিএম কাদের।

এ প্রসঙ্গে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী ও জেলা আহ্বায়ক অধ্যাপক আলাউদ্দিন মৃধা বলেন, চেয়ারম্যান মহোদয় আমাকে মন থেকে দোয়া করেছেন। নাটোরে জাতীয় পার্টির পরিবর্তন দেখে তিনি খুব খুশি হয়েছেন। তিনি আরো জানান, নবগঠিত কমিটিতে গুরুদাসপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুস সামাদ ও মজিবুর রহমান মজনুকে পৌর জাতীয় পার্টির আহবায়ক করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বড়াইগ্রাম উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হয়েছেন আলহাজ্ব জালাল উদ্দিন এবং বেলাল হোসেন হীরুকে পৌর জাপা’র আহ্বায়ক করা হয়েছে। নবগঠিত এ কমিটিতে বনপাড়া পৌর জাতীয় পার্টির আহ্বায়ক হয়েছেন আলহাজ্ব মো. বাহার উদ্দিন প্রামাণিক।

জেলার নলডাঙ্গা উপজেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির আহবায়ক মো. মুক্তার হোসেনসহ উভয় কমিটিতে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিসহ জেলার ছয়টি উপজেলা ও সাতটি পৌরসভায় জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে