ঝিনাইদহে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

0
74
প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার কিছু সময় পরে নিজের বাড়ির সামনে তাঁকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তাঁর ভাই ও মা আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইউপি সদস্য হলেন স্বপন হোসেন (৩২)। তিনি মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। রাতে হঠাৎ করেই পাঁচ-সাত জনের একটি দল এসে কুপিয়ে জখম করে স্বপনকে। তাঁর চিৎকার শুনে ঠেকাতে গেলে স্বপনের ছোট ভাই ও মায়ের ওপরও হামলা হয়। হামলায় ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। আহত হন তাঁর ভাই মিল্টন হোসেন ও মা কাবিরন নেছা। এর মধ্যে মিল্টন হোসেনের অবস্থা গুরুতর। কে বা কারা এ হামলা চালিয়েছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে মহেশপুর থানার উপপরিদর্শক (এসআই) আওয়াল হোসেন জানিয়েছেন, স্বপন হোসেনের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আহত মিল্টন হোসেনকে উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে ঢাকায় নেওয়া হচ্ছে। স্বপনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কি কারণে কে বা কারা এই হামলা চালিয়েছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানিয়েছেন, ঘটনার কারণ উদ্ঘাটন ও জড়িতদের ধরতে ইতিমধ্যে তদন্তে নেমেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে