ঢাকা-রাজশাহীগামী যাত্রীবাহী নৈশকোচে দুর্ধর্ষ ডাকাতি

0
145

ঢাকা-রাজশাহীগামী যাত্রীবাহী ন্যাশনাল ট্রাভেলসের একটি নৈশকোচে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (২ অক্টোবর) দিবাগত রাত একটা থেকে দেড়টার মধ্যে এ ঘটনা ঘটে।

পরে রাত সোয়া দুইটার দিকে কোচটি রাজশাহী নগরীর শিরোইল বাসস্ট্যান্ডে এসে পৌঁছে। রাতেই ৯৯৯ থেকে ফোন পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ গিয়ে সেখানে যাত্রীদের জিজ্ঞাসাবাদ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ। ওসি জানান, ঢাকা থেকে ছেড়ে আসার ‘সিরাজগঞ্জের কাচিকাটা এলাকা থেকে ৭ জন যাত্রী রাজশাহীর উদ্দেশ্যে ওঠে ওই বাসে। পরে তারা অস্ত্রের মুখে বাসটি নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে বাসটিকে নাটোরের বনপাড়া নিয়ে এসে পাবনার ঈশ্বরদীর সড়কের দিকে নিয়ে গিয়ে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন লুটে নেয়।

এরপর বিভিন্ন স্থানে যাত্রীবাসী ওই ডাকাত দলের সদস্যরা নেমে যায়। বাসে মোট ২১ জন যাত্রী  ছিলেন। তাদের সবার টাকা, মোবাইল লুট করে নেই সাত সদস্যের ডাকাত দল। পরে তারা বিভিন্ন স্থানে নেমে গেছে। সর্বশেষ রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরেও নেমেছে কেউ।

ওসি আরও জানান, ওই ঘটনায় ঘটনাস্থলে অবস্থিত নাটোরের গুরুদাসপুর অথবা বড়াইগ্রাম থানায় মামলা হতে পারে। সেখান থেকে পুলিশ চাইলে আমরা সহযোগিতা করবো। ঘটনার সঙ্গে বাসের চালক, সুপারভাইজার বা সহকারী চালক জড়িত আছে কিনা সেটি তদন্ত করে দেখতে পারে তারা। তারা চাইলে তাদের চালক-হেলপারকেও আটক করে সেখানে পাঠাতে পারবো। সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে