তাড়াশে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে চাঙ্গা তৃণমুল

0
119
তাড়াশ প্রতিনিধি :  আট বছর পর সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৪ই ফেব্রুয়ারি। আর এ উপলক্ষ্যে বিত্তবানদের ড্রয়িংরুম থেকে শুরু করে চায়ের দোকান পর্যন্ত চলছে এর জল্পনা-কল্পনা।

সম্মেলনকে সামনে রেখে উপজেলার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন কমিটিগুলো ইতোমধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। এখন সবার চোখ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দিকে। কে হচ্ছেন সভাপতি কিংবা সম্পাদক ?

সম্মেলনকে ঘিরে সাঁজসাঁজ রব বিরাজ করছে উপজেলা জুড়ে। সকাল থেকে রাত পযর্ন্ত দলীয় ভোটারদের কাছে ছুটে চলছেন প্রার্থীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও সাবেক এমপি আলহাজ বীর মুক্তিযোদ্ধা ম.ম আমজাদ হোসেন মিলন।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম।

তাড়াশ উপজেলায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সালাম (বিএসসি) বলেন, দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে তৃণমুল দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ চলছে। অনেক দিনপর দলের মধ্যে চাঙ্গা ভাব বিরাজ করছে।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাব আলী কিরণ বলেন, গত ৩১শে জানুয়ারি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৪ই ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, তাড়াশ উপজেলায় সর্বশেষ ২০১২ সালের ২৫ শে জানুয়ারি আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে আব্দুল হক সভাপতি ও সঞ্জিত কর্মকার সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এরপর সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত ও নির্দেশনায় আগামী ১৪ই ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকের দুটি পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে