তাড়াশে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে নারীসহ আহত ৭

0
98

সিরাজগঞ্জের তাড়াশে জমি নিয়ে তিন সহোদরের বিরোধকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৭ জন গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের আড়ংগাইল গ্রামের উত্তর ফসলী মাঠে এ ঘটনা ঘটে।

সংঘর্ষের বিষয়টি তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সকালে রক্তাক্ত অবস্থায় কয়েকজন থানায় আসলে তাদেরকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আড়ংগাইল গ্রামের মৃত চাঁদ আলীর তিন ছেলে রহিম, রফিকুল, সায়েদ আলীর মায়ের নামে থাকা কিছু ফসলি জমির ভাগ বাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে বিরোধে চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে আব্দুর রহিম প্রথমে বিবাদমান ওই জমির পাকা রোপা আমন ধান কাটতে গেলে অপর ভাই সায়েদ আলী বাধা দেন। এতে আব্দুর রহিম (৪৫), সায়েদ আলী (৪০), রফিকুল ইসলাম (৩৮) ও সায়েদ আলীর স্ত্রী মনেরা পারভীন (৩৫) সহ অন্তত ৭ জন আহত হন। আহতদের মুমূর্ষু অবস্থায় তাড়াশ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে আব্দুর রহিমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ হাসপাতালে চিকিৎসক আলভী হোসেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, আহতদের আগে চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে