নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি দীপঙ্কর, সেক্রেটারি এমদাদ

0
174

স্টাফ রিপোর্টার: নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার ২০২১-২২ সেশনের নতুন সভাপতি আমাদের সময় পত্রিকার ডেপুটি এডিটর দীপঙ্কর লাহিড়ী ও সাধারণ সম্পাদক যুগান্তরের সাব-এডিটর এমদাদুল হক নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সদস্যদের প্রত্যক্ষভোটে এ নির্বাচন সম্পন্ন হয়।

সংগঠনের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি কামরুল হাসান সবুজ (সময় টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম আওলাদ (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আতোয়ার রহমান (ডিবিসি), কোষাধ্যক্ষ আলতাফ হোসাইন (মানবজমিন), প্রচার সম্পাদক আতিকা রহমান (আরটিভি), সদস্য মাহমুদুল হক খোকন (চলনবিল প্রবাহ) ও খালিদ হোসেন অ্যাপোলো (ঢাকা পোস্ট)।

তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি এ নির্বাচন পরিচালনা করেন। নির্বাচন কমিটির সদস্যরা হলেন- শিক্ষাতথ্যের সম্পাদক তসলিম উদ্দিন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম ও চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরাপারসন হুমায়ুন কবির।

সভায় সর্বসম্মতিতে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টারা হলেন নাটোর জেলা সাংবাদিক সমিতি, ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি ও রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইদুর রহমান, জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান জাকিয়া সুলতানা, কল্লোল ফাউন্ডেশনের সভাপতি কোহেলি কুদ্দুস মুক্তি ও সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ।

সাধারণ সভা উপলক্ষে পিঠা উৎসবেরও আয়োজন করা হয়। এতে সংগঠনের অন্যান্য সদস্যরা অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে