নাটোরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো জেলা প্রশাসন

0
83

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। শুক্রবার বেলা এগারটার দিকে স্থানীয় কানাইখালী মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এই সংবর্ধনা প্রদান করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ’র সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোটের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সহ-সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১উদযাপন উপলক্ষে বীর মুক্তিযাদ্ধা,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযাদ্ধা পরিবারের সদস্যবর্গের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে অথিতিবৃন্দ বলেন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সম্মানের সাথে গৌরবের সাথে জীবন যাপন করতে তাদের সকল সুযোগ-সুবিধা বাড়িয়ে দিয়েছেন। এমনকি এ বছর থেকেই বিশ হাজার টাকা ভাতা পাবেন প্রত্যেক মুক্তিযোদ্ধা । তাঁরা আরো জানান, মুক্তিযোদ্ধাদের ত্যাগ এবং অবদান কারো সাথেই তুলনা করা যাবেনা। আলোচনা সভার শুরুতেই বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ শাহ রিয়াজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে