পাকিস্তানকে অপেক্ষায় রেখেছে বাংলাদেশ

0
126

আশা করছি কালকের মধ্যে একটা সিদ্ধান্তে পৌঁছাতে পারব—পাকিস্তান সফর নিয়ে কাল এমনই জানিয়েছিলেন নাজমুল হাসান। বিসিবি সভাপতির এ ঘোষণার পর বাংলাদেশের সংবাদমাধ্যম তো বটেই, আজ সারাটা দিন অপেক্ষায় ছিল পাকিস্তান সংবাদমাধ্যমও।

সিদ্ধান্তের ব্যাপারে পাকিস্তানের সাংবাদিকেরা নিয়মিতই খোঁজ নিচ্ছিলেন বাংলাদেশের সাংবাদিকদের কাছে। সারা দিন অপেক্ষায় থাকার পর বিসিবি যখন কোনো সিদ্ধান্ত জানায়নি, কিছুটা হতাশই হয়েছে পাকিস্তান। পাকিস্তানের এক সাংবাদিকদের কাছ থেকেই জানা গেল, সারা দিন অপেক্ষায় থাকার পর সন্ধ্যায় বিসিবির সঙ্গে যোগাযোগ করেছে পিসিবি। বিসিবি নাকি পিসিবি জানিয়েছে, আজ আর কোনো সিদ্ধান্ত নয়। এমনকি কাল ছুটির দিনেও কোনো সিদ্ধান্ত হওয়ার সম্ভাবনা নেই। বিসিবি একবারে সিদ্ধান্ত জানাবে রোববার বোর্ড সভার পর।

বিসিবির দুজন পরিচালকের সঙ্গে কথা বলেও অবশ্য এমন ধারণা পাওয়া গেছে, পাকিস্তান সফরের সিদ্ধান্ত আজ নয়। আরও সময় নিতে চাইছে বিসিবি। সেটি হলে রোববার বোর্ড সভাতে সব চূড়ান্ত হবে। অবশ্য এটিই কদিন ধরে শোনা গেছে। কিন্তু কাল বিসিবি সভাপতি নতুন করে যখন বললেন, বৃহস্পতিবার সিদ্ধান্তে নিতে পারেন—আজ সারা দিনের অপেক্ষা সে কারণেই।

পাকিস্তানি সাংবাদিকদের কাছে আরও জানা গেল, পিসিবি ভীষণ আশাবাদী হয়ে উঠেছে বিসিবি তাদের নতুন প্রস্তাবে রাজি হবে এবং টেস্ট খেলতে আসবে। বিসিবি চাইছিল, পাকিস্তানে সংক্ষিপ্ত সময়ের জন্য টি-টোয়েন্টি সিরিজ খেলে আসতে। এ প্রস্তাবে পিসিবি কাল বিসিবিকে নতুন করে প্রস্তাব দিয়েছে, টি-টোয়েন্টি নয় টেস্ট সিরিজটা হোক আগে। টি-টোয়েন্টি বরং পরে খেলা যাবে। যেহেতু আজ কোনো সিদ্ধান্ত হচ্ছে না, এই প্রস্তাবে বিসিবি রাজি কি না, সেটি জানতে কদিন অপেক্ষায় থাকতেই হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে