প্রতিমন্ত্রী পলকের প্রচেষ্টায় শরীর ঝলসে যাওয়া আব্দুল্লাহ এখন সুস্থ

0
114

নাটোর জেলার সিংড়া পৌরসভা একটি আশ্রয় কেন্দ্রে আব্দুল্লাহ নামে এক শিশুর গায়ে গরম পানি পড়ে শরীর ঝলসে যায়। চিকিৎসার অভাবে ৬ দিন ধরে আশ্রয় কেন্দ্রে যন্ত্রনায় কাতর শিশুটির খোঁজ পান গণমাধ্যম কর্মী রাজু আহমেদ ও রবিন খান।

পরে বিষয়টি তারা প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে জানান। তার এ অবস্থা দেখে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভাই শিশুটিকে ঢাকায় নিয়ে গিয়ে চিকিৎসা করান। বর্তমানে আব্দুল্লাহ অনেকটা সুস্থ এবং ভালো আছে।

আব্দুল্লাহর পরিবার জানান, আল্লাহর রহমতে জুনাইদ আহমেদ পলক এমপির প্রচেষ্টায় উন্নত চিকিৎসার কারনে আব্দুল্লাহ সুস্থ হয়ে গেছে। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ। সিংড়া মডেল প্রেসক্লাব এর সভাপতি রাজু আহমেদ বলেন, আইসিটি প্রতিমন্ত্রী পলক অসহায় পরিবারের দিকে তাকিয়ে শিশুটির চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন এবং তিনি তার দায়িত্ব ঠিকমত পালন করেছেন। যার কারনে আল্লাহর রহমতে সবার দোআয় আব্দুল্লাহ পুরোপুরি সুস্থ হয়ে ফিরে এসেছে।

তিনি আরো বলেন, যেদিন আব্দুল্লাহ কে দেখি তাঁর অসহ্য যন্ত্রনা আমাকে খুব ব্যথিত করে, অসহায় এ পরিবারের পাশে প্রতিমন্ত্রী যে সহযোগিতা করেছেন তা অনন্য। মানবতার পাশে তিনি সবসময় ছিলেন এবং থাকবেন। আল্লাহ পাক তাঁকে সে তৌফিক দান করুক, আমিন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে