প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ সেবা এখন মানুষের হাতের মুঠোয় -পলক

0
47

নাটোর প্রতিনিধিঃ
তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছেন সকল শ্রেণী পেশার মানুষ। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে বদলে গেছে কৃষক-শ্রমিক সহ সকল শ্রেণী পেশার মানুষদের জীবন। প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশে ডিজিটাল সেবা এখন মানুষের হাতের মুঠোয়  । ইন্টারনেট ও সরকারের ডিজিটাল সেবার মাধ্যমে ঘরে বসেই মোবাইলে পাচ্ছে বিশেষজ্ঞদের পরামর্শ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার দেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্ত দেশ স্বাধীনের পরে মাত্র ৩ বছর কয়েক মাস সময় পেয়েছিলেন তিনি। ৭১ এর পরাজিত শত্রুরা বঙ্গবন্ধুকে হত্যা করে। শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছে।
গত শনিবার উপজেলা খাদ্যগুদাম চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ধিকী উপলক্ষে নাটোরের সিংড়ায় অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্টি ও দৃর্যোগপ্রবন এলাকার জনগোষ্ঠির মাঝে নিরাপদ খাদ্য সংরক্ষনের জন্য পারিবারিক সাইলো বিতরণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। পৌরসভার ১২টি ওয়ার্ডের উপকারভোগীদের মাঝে এসব পারিবারিক সাইলো বিতরণ করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক হারুন অর রশীদ, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওহিদুর রহমান প্রমুখ।
উল্লেখ্য,হাইজহোল্ড সাইলো সরবরাহ শীর্ষক প্রকল্পের আওতায় সিংড়া পৗরসভার ১২টি ওয়ার্ড ও উপজেলার ১২টি ইউনিয়নের ৬ হাজার অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠ ও দুর্যোগপ্রবন এলাকায় বসবাসরত জনগোষ্ঠির মাঝে নিরাপদ খাদ্য সংরক্ষনের জন্য এই পারিবারিক সাইলো বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে