প্রায় ৩ কোটি টাকার ইয়াবাসহ আটক ৪

0
93
অনলাইন ডেস্ক : শীতাতপ নিয়ন্ত্রিত বাসে করে ইয়াবা পাচারের সময় ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবাসহ চার জনকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাবের পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়। আটককৃতরা হলো, টেকনাফ থানার মৃত বদিউল আলমের ছেলে জাকির আহম্মদ (৩১), কুমিল্লা জেলার মেঘনা থানার বাসিন্দা আসাদ মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৯), বরিশাল জেলার উজিরপুর থানার বাসিন্দা জয়নাল খানের ছেলে ফায়জুল হক খান (৪৫) এবং ঢাকার সাভার থানার বাসিন্দা প্রিন্সেস রিবারুর ছেলে পলাশ রিবারু (৫২)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বাংলা ট্রিবিউনকে জানান, গোপন সংবাদে জানতে পারি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশে একটি বাস চট্টগ্রাম হয়ে যাবে।
তাই নগরীর খুলশী থানার দামপাড়া এলাকার সৌদিয়া বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এরপর ওই গাড়িটি তল্লাশির সময় চার জন পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে এবং গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করে। এই ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।তিনি আরও জানান, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধার ইয়াবা ও আসামিদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে