বঙ্গবন্ধু বেঁচে থাকলে আরও আগেই দেশ উন্নত হতো: চিফ হুইপ

0
57

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই অল্প সময়ের মধ্যে দেশকে উন্নত দেশ হিসেবে তৈরি করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হতো।

কিন্তু স্বাধীনতার বিপক্ষের শক্তি চায়নি দেশ এগিয়ে যাক; তাই জাতির পিতাকে সপরিবারে নির্মমভাবে হত্যা করেছে।

শুক্রবার মাদারীপুরের শিবচর মাদবরচর ইউনিয়নে শেখ কামাল সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চিফ হুইপ বলেন, তারেক জিয়া লন্ডন গিয়ে দেশ ও জনগণের কথা কখনও ভাবেনি। তার মায়ের এ দুরবস্থাতেও তারেক জিয়া মায়ের পাশে নেই। তাহলে দেশ ও জনগণের পাশে কী করে থাকবে। আওয়ামী লীগ দেশের জনগণের পাশে আছে এবং ভবিষ্যতে থাকবে।

মাদারীপুর এলজিইডি নির্বাহী প্রকৌশলী বাবুল আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, সাবেক পিডি প্রকৌশলী মুজিবর রহমান শিকদার, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. লতিফ মোল্লা, শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, মাদবরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে