বনানীতে চীনা নাগরিকের লাশ উদ্ধার

0
103
খুনের শিকার চীনা নাগরিকের পাসপোর্ট । ছবি: সংগৃহীত

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বনানীর এ ব্লকের ২৩ নম্বর সড়কে একটি ছয়তলা ভবনের পেছনের জায়গায় পুঁতে রাখা চীনের এক নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

চীনের ওই নাগরিকের নাম জিয়ানহুই গাও বলে পুলিশ জানায়। তিনি বনানীর এ ব্লকের ২৩ নম্বর সড়কের ৮২ নম্বর বাসায় ছয়তলায় (৬-বি নম্বর) ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

বনানী থানা-পুলিশ সূত্রে জানা যায়, আজ বেলা সাড়ে ১১টার দিকে বনানীর ছয় তলার একটি বাড়ির পাশের ফাঁকা জায়গায় একজনের লাশ থাকার খবর পাওয়া যায়। দুপুর সাড়ে ১২টার দিকে থানার ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে লাশটি মাটি থেকে তোলা হয়। ছয়তলা বাড়িটির মালিক একজন আইনজীবী। মি. গাওয়ের বয়স ৪৭ বছর। তিনি ঢাকায় একাই থাকতেন। চীন থেকে মাঝেমধ্যে তাঁর স্ত্রী-সন্তানেরা বেড়াতে আসতেন। ২০ দিন আগে মি. গাওয়ের স্ত্রী ও সন্তানেরা চীনে ফিরে গেছেন। তিনি ব্যবসায়ী ছিলেন। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির তিন নিরাপত্তাকর্মীকে থানায় নেওয়া হয়েছে। সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থল ও ফ্ল্যাট থেকে আলামত সংগ্রহ করেছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের ভাষ্য, ওই ভবনের দেয়াল ও সীমানাপ্রাচীরের মাঝের ফাঁকা জায়গায় লাশটি পুঁতে রাখা ছিল। তাঁর মুখে রক্তের দাগ ছিল। পরনে ছিল ট্রাউজার।

বাসার ব্যবস্থাপক বাপ্পী সাংবাদিকদের বলেন, গতকাল মঙ্গলবার বিকেলেও তাঁর সঙ্গে গাওয়ের দেখা হয়েছে। তিনি এ বাসায় এক বছর ধরে ছিলেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, মি. গাও নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি যে ফ্ল্যাটে বসবাস করতেন সেই ভবনের পেছনের দিকে ফাঁকা জায়গার মাটিতে তাঁর লাশটি পুতের রাখা ছিল। লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের মর্গে পাঠানো হবে। এ ছাড়া ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে