বিএনপি নেতার ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মশাল মিছিল

0
46

গুরুদাসপুর  প্রতিনিধিঃ  নাটোরের গুরুদাসপুরে সাবেক উপেজলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের ওপর হামলার প্রতিবাদ, হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে উপজেলা ছাত্রদল মশাল মিছিল করেছে। গতকাল রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পৌর সদরের গাড়িষাপাড়া এলাকায় ওই মশাল মিছিল বের করা হয়।
উপজেলা ছাত্রদলের আহবায়ক সুজাউদৌলা সুজন ও সদস্য সচিব আরিফুল ইসলাম রবিউলের নেতৃত্বে অনুষ্ঠিত মশাল মিছিলে পৌর সদরসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা অংশগ্রহন করেন। এসময় ছাত্রদলের নেতাকর্মিরা বিভিন্ন স্লোগান দিয়ে আসামীদেরকে অতিদ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের জোর দাবি তুলে শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন জানান, মশাল মিছিল বিষয়ে তার জানা নেই। তবে বিএনপি নেতার ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত আছে।
উল্লেখ্য গত শুক্রবার একটি জানা শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় সন্ত্রাসী হামলার স্বীকার হন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিনপির সভাপতি আব্দুল আজিজ। ওই দিনই অবস্থা গুরুতর হওয়া তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে