বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চার কাউন্সিলর প্রার্থী

0
89

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত চার কাউন্সিলর প্রার্থী। আর কোনো বৈধ প্রার্থী না থাকায় দুটি সাধারণ ওয়ার্ড ও দুটি সংরক্ষিত ওয়ার্ডের এই চার প্রার্থীকে আলাদা আলাদা বিজ্ঞপ্তির মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

শুক্রবার রাজধানীর গোপীবাগে সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অস্থায়ীভাবে স্থাপিত ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সংশ্নিষ্ট রিটার্নিং কর্মকর্তারা এ ঘোষণা দেন। এই চারজন হলেন- ২৫ নম্বর সাধারণ ওয়ার্ডের মো. আনোয়ার ইকবাল, ৪৩ নম্বর সাধারণ ওয়ার্ডের মো. আরিফ হোসেন (বর্তমান কাউন্সিলর) ও সংরক্ষিত ৬ নম্বর ওয়ার্ডের (১৬, ১৭, ২১ নম্বর সাধারণ ওয়ার্ড মিলিয়ে) নারগীস মাহতাব (বর্তমান কাউন্সিলর) এবং সংরক্ষিত ৮ নম্বর ওয়ার্ডের (২২, ২৩, ২৬ মিলিয়ে) নিলুফার রহমান।

নারগীস মাহতাব এ বিষয়ে সাংবাদিকদের বলেন, তার সংরক্ষিত ওয়ার্ডে আরও দুই জন প্রার্থী ছিলেন। তারা প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এ জন্য বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন তিনি। রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে এ সংক্রান্ত কাগজপত্র নিয়ে এসেছেন। অপর প্রার্থী নিলুফার রহমান বলেন, আরও ৪ জন মনোনয়নপত্র নিলেও কেউ জমা দেননি। তিনিই একমাত্র প্রার্থী ছিলেন এ ওয়ার্ডে। সুতরাং বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। অবশ্য উত্তর সিটি করপোরেশন নির্বাচনে কেউ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হননি। ৩০ জানুয়ারি ভোট শেষে সবার সঙ্গে এই চার প্রার্থীর ফলাফলও গেজেট আকারে প্রকাশ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে