বড়াইগ্রামে ‘কাবার পথে লক্ষ্মীকোল নিউ সোসাইটি’র আত্নপ্রকাশ

0
24

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে ‘কাবার পথে লক্ষ্মীকোল নিউ সোসাইটি’ নামে একটি আধুনিক ও দরিদ্রবান্ধব নতুন সোসাইটির আত্নপ্রকাশ ঘটেছে। বুধবার রাতে লক্ষ্মীকোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে অরাজনৈতিক ও মাদকমুক্ত সমাজসেবামূলক এ সংগঠণের উদ্বোধন করা হয়। পরে অধ্যক্ষ মাওলানা আহমদুল্লাহ’র সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু।
অনুষ্ঠানের শেষ পর্বে নবগঠিত সোসাইটির ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটির সদস্যরা হলেন-সভাপতি-অধ্যক্ষ মাহবুব-উল-হক বাচ্চু, সহ-সভাপতি আব্দুল খালেক রতন ও আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মিঠু ও ডা. মো. তৈয়ব আলী, কোষাধ্যক্ষ-প্রভাষক মোঃ আজিমউদ্দিন, দপ্তর সম্পাদক আবু আসলাম তারেক, সহ-দপ্তর সম্পাদক-আলমগীর হোসেন সবুজ, ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মাওলানা আহমদুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক-ইউনুস আলী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক-আলমগীর হোসেন বাবু, সাংস্কৃতিক সম্পাদক-প্রভাষক শহিদুল ইসলাম, সহ-সাংস্কৃতিক সম্পাদক-মামুন আলী, আপ্যায়ন সম্পাদক-শহিদুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক-আমিরুল ইসলাম তালুকদার, সমাজকল্যাণ সম্পাদক-আসলাম হোসেন সরকার ও সহ সমাজকল্যাণ সম্পাদক-আব্দুল হান্নান। এছাড়া ফজলুর রহমান, মাহবুবুর রহমান ও লিয়াকত আলীকে সদস্য করা হয়েছে।
সভায় নবগঠিত কমিটির সভাপতি অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু বলেন, এ সোসাইটির সদস্যরা প্রতি মাসে একটি নির্ধারিত হারে ফি জমা দেবেন। জমা হওয়া অর্থের অর্ধেক সোসাইটির উন্নয়নে এবং অবশিষ্ট অর্ধেক সোসাইটি ভূক্ত দরিদ্র মানুষদের জন্য ব্যয় করা হবে। এছাড়া দরিদ্র মানুষদের চিকিৎসা, কন্যাদায়গ্রস্থ পরিবারকে সহায়তা প্রদানসহ নানামুখী কল্যাণধর্মী কাজ করা হবে ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে