বড়াইগ্রামে কুকুরের কামড়ে ১৪ জন আহত

0
126

নাটোরের বড়াইগ্রামে কুকুরের কামড়ে নারী-পুরুষ শিশুসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন। একই সঙ্গে ২০টি গরু-ছাগলকে কামড় দিয়েছে কুকুর। বৃহস্পতিবার শুক্রবার দুই দিনে উপজেলার বড়াইগ্রাম পৌরসভার গোয়ালফা ও জোয়াড়ি ইউনিয়নের কেল্লা গ্রামে এসব ঘটনা ঘটে।

কুকুরের কামড়ে আহতরা হলেন- গোয়ালফা গ্রামের আলেক চাঁদ (৫০), বিউটি বেগম (৪৫), জামাল খান (৬০), রবিন হসেন (১০), ঘড়িয়াল মোল্লা (৫৫), নাসিম হোসেন (১১), সানোয়ার হোসেন (৩৮) ও আলাউদ্দিন মৃধা (৪৫)। অপরদিকে কেল্লা গ্রামের আহতরা হলেন- বেলাল হোসেন (৫০) রাজু আহমেদ (১১), দুলাল হোসেন (১২), মানিক চাঁদ (৩৪), অফেলা বেগম (২৪) ও ময়না বেগম (২৫)। শুক্রবার সকালে তাদের নাটোর সদর হাসপাতাল থেকে জলাতঙ্ক রোগের টিকা দেয়া হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফজের আলী জানান, বেশ কিছুদিন থেকে বড়াইগ্রাম পৌর এলাকায় কুকুরের উপদ্রব বেড়ে গেছে। এসব কুকুর মানুষজন ও গবাদিপশুকে আক্রমণ করছে। কুকুর নিধনের ব্যাপারে মেয়রকে জানানো হয়েছে।
বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার জানান, বর্তমানে কুকুরের প্রজনন সময় চলছে। তাই কুকুরের উপদ্রব ও বিচরণ বৃদ্ধি পেয়েছে। তবে অচিরেই এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে