বড়াইগ্রামে তরুন সমাজকে মাদক মুক্ত রাখতে ফুটবল বিতরণ

0
58

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
মাদক মুক্ত সমাজ ও তারুন্য নির্ভর উপজেলা গঠনের লক্ষ্যে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভা, মাঝগ্রাম ও জোয়ারী ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠান স্পোটিং ক্লাবের মাঝে ফুটবল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ এই কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি। এছারাও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবুল খায়ের, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান, উপজেলা আওয়ামীলীগের সমন্বয় কমিটির সমন্বয়ক আমিনুল ইসলাম ইন্তাজ, ওয়ার্ড সদস্য ফেরদৌস আলম প্রমূখ।

উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বলেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী মাদক মুক্ত এবং তারুন্য নির্ভর বড়াইগ্রাম উপজেলা গড়ার লক্ষ্যে উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থ বছরের দুই লক্ষ টাকা ব্যায়ে আজ দুই ইউপি ও এক পৌরসভায় দুইশত ফুটবল বিতরণ করা হয়েয়ে। পর্যায়ক্রমে উপজেলার সকল এলাকায় ফুটবল বিতরণ করা হবে।

তিনি আরো বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে কোন মাদকসেবী, মাদক বিক্রেতা প্রচার প্রচারণায় অংশ গ্রহন করে নাই। আগামীতেও কোন মাদক সেবী বা ব্যবসাইকে প্রচার প্রচারণায় অংশ গ্রহন করতে দেওয়া হবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে