বড়াইগ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় পিতা-পুত্রকে পিটিয়ে হত্যার চেষ্টা

0
113

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:  নাটোরের বড়াইগ্রামে হেরোইন সেবনে বাধা দেয়ায় পিতা-পুত্রকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে মাদকসেবীরা। এ ঘটনায় শনিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে শুক্রবার বিকালে উপজেলার খোর্দ কাচুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মাদকসেবীদের হামলায় আহতরা হলেন উপজেলার খোর্দ্দ কাচুটিয়া গ্রামের আব্দুল মান্নান (৬০) ও তার ছেলে আব্দুল করিম (৪০)।

স্থানীয়রা জানান, কিছুদিন যাবৎ খোর্দ কাচুটিয়া গ্রামে আব্দুল মান্নানের গভীর নলকূপ চত্বরে বসে একই গ্রামের আবু মুসার ছেলে শাহীন (৪০) বন্ধুবান্ধবদের নিয়ে হেরোইন সেবন করে আসছিল। সম্প্রতি আব্দুল মান্নান নলকূপ চত্বরে তাকে মাদক সেবন করতে নিষেধ করেন। কিন্তু শুক্রবার বিকালেও শাহীন সেখানে গেলে আব্দুল মান্নান তাকে মাদক সেবন করতে নিষেধ করেন। এ সময় তর্ক-বিতকের্র এক পর্যায়ে শাহীন ও তার সঙ্গে থাকা সবুজ লাঠি দিয়ে আব্দুল মান্নানকে মারপিট করে। চিৎকার শুনে ছেলে আব্দুল করিম তার পিতাকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা তাকেও পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের দুজনকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম জানান, আহত আব্দুল মান্নানের পুত্রবধু জোসনা বেগম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্তসাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে