বয়স্ক ভাতা নিয়ে বাড়ি ফেরা হলো না অঞ্জুর

0
151
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে বাসের চাপায় এক বৃদ্ধার (৬২) মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেলে পৌরসভা বাজার এলাকার বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধার নাম অঞ্জু রানী দাস। তাঁর বাড়ি কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামে। ময়নাতদন্তের জন্য অঞ্জুর লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, অঞ্জু স্থানীয় কৃষি ব্যাংক থেকে বয়স্ক ভাতা নিয়ে বাড়ি ফিরছিলেন। তিনি কালীগঞ্জ বাসস্ট্যান্ড হয়ে কালীগঞ্জ ট্রান্সপোর্ট লিমিটেডের (কেটিএল) পার্কিং করা একটি বাসের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় কেটিএলের একটি বাস তাঁকে চাপা দেয়। ঘটনার পর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সাজ্জাত হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই অঞ্জু রানী দাসের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়েছেন। বাসটি থানায় পুলিশ হেফাজতে আছে। এ ঘটনায় প্রচলিত আইনে থানায় মামলা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে