ভাঙ্গুড়ায় রাজকীয় পরিবেশে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা

0
89

পাবনার ভাঙ্গুড়ায় জাঁকজমকপূর্ণভাবে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেলের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। বর্ধিত সভা শেষে রাজকীয় পরিবেশে রাতের খাবার পরিবেশন করা হয়।

ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মকবুল হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, ভাঙ্গুরা পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, যুগ্মসাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম ও আসলাম আলী, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক বশির আহমেদ প্রমূখ। বর্ধিত সভা সঞ্চালনা করেন কলেজের সাবেক ভিপি রেজাউল করিম বাচ্চু।
সভায় বক্তারা উপজেলা এবং পৌর আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এছাড়া আগামীতে যে কোনো নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে জনসেবামূলক কর্মকান্ড বাড়ানোর তাগিদ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে