মুজিববর্ষে নাটোরের সাড়ে ৪ হাজার শিক্ষার্থী পেলো লেখার খাতা

0
57

নাটোরে মুজিব বর্ষের অনুপ্রেরণায় নাটোরে ‘এসো হাতের লোখা সুন্দর করি’ এই শ্লোগান নিয়ে জেলার ১শ’৮টি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর সাড়ে ৪ হাজার শিক্ষার্থীর মাঝে সুন্দর হাতের লেখার খাতা বিতরণ করা হয়।  রবিবার বিকেলে সাড়ে তিনটার দিকে স্বেচ্ছাসেবী সংগঠন লাইফলং ইন্সপাইরেশান ফর এডুকেশান (লাইফ) এর আয়োজনে ও জেলা প্রথমিক শিক্ষা অফিসের সার্বিক সহযোগিতায় সদর উপজেলা মিলনায়তনে এই কর্মসুচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এ উপলক্ষে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, ‘লাইফ’ এর উপদেষ্টা নাটোর এম কে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, চেয়ারম্যান ওবায়দুর রহমান অনিক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুলসহ কর্মকর্তাবৃন্দ ।

এ সময় বক্তারা বলেন, শুধু পড়াশুনায় ভাল হলে চলবে না। সাথে সাথে হাতের লেখাও ভাল এবং দ্রুত হতে হবে। কারণ হাতের লেখা ভাল এবং দ্রুত না হলে পরীক্ষার খাতায় স্পষ্টাক্ষরে লেখা যাবে না। এছাড়া সুন্দর হাতের লেখা একটি বাচ্চাকে পড়াশোনায় আত্মবিশ্বাসী করে তোলে। তাই বিতরণকৃত খাতায় প্রতিদিন হাতের লেখা অভ্যাস করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান তারা। পরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল শিক্ষার্থীদের মধ্যে খাতাগুলি বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে