রূপগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ: ছাত্রলীগ নেতা বহিষ্কৃত

0
149

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণের মামলায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবু সুফিয়ানকে দল থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো হচ্ছে, উপজেলা ছাত্রলীগের আওতাধীন তারাব পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি আবু সুফিয়ানকে শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কার করা হলো।

এদিকে এই মামলায় গ্রেপ্তার দুই আসামি তৌসিফ ও আফজালকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে হাজির করে দুজনকে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন জানালে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, পলাতক আসামি তানভীরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কয়েক দিন আগে আসামি তৌসিফ ওই স্কুলছাত্রীর থেকে ৫০০ টাকা ধার নেন। গত বৃহস্পতিবার দুপুরে গন্ধর্বপুর বাসস্ট্যান্ডে ধারের টাকা ফেরত আনতে যায় সে। টাকা নিয়ে বাড়ি ফেরার পথে তৌসিফ, আফজাল, সুফিয়ানসহ আরও অজ্ঞাতপরিচয় কয়েকজন মেয়েটিকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যান। পরে রূপসী এলাকার একটি বাড়িতে দুই দিন আটকে রেখে ক্রমাগত ধর্ষণ করা হয়। ধর্ষণের পর গত শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় ওই স্কুলছাত্রীকে ফেলে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যান। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করেন। পরে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে