লালপুরে ট্রেনে কাটা পড়ে ১ জনের মৃত্যু, আহত ১

0
135

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে মোঃ রকি (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় অপর যুবক মোঃ সাকিব (২০) এর একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়।  ১৩ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গোপালপুর পৌরসভার বিষ্ণুপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রকি ৩নং চংধুপইল ইউনিয়নের ইসলামপুর গ্ৰামের জনৈক রেজা আহমেদ এর ছেলে এবং সাকিব একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান,  রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দুই বন্ধু রকি এবং সাকিব ইসলামপুর কানে হেডফোন দিয়ে মোবাইল ব্যবহার করতে করতে রেল লাইন ধরে দুই বন্ধু হাঁটছিল। এই সময় তারা গোপালপুর পৌরসভার বিষ্ণপুর নামক স্থানে পৌঁছালে রাজশাহী হতে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই রকির মৃত্যু হয় এবং সাকিবের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয় ।

ইতিপূর্বে চলতি বছরের ৩ ফেব্রুয়ারি গোপালপুরে মোবাইলে কথা বলতে বলতে রেল লাইন দিয়ে হাঁটতে গিয়ে নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে ইমন(২৪) নামের এক যুবকের মৃত্যু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে