লালপুরে পৃথক ভাবে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
84

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
র‌্যালী ও আলোচনা সভা সহ কেক কাটার মধ্য দিয়ে নাটোরের লালপুরে পৃথক পৃথক ভাবে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা যুবলীগ। দিনটি উপলক্ষে বুধবার বিকেল ৪ টা ১৫ মিনিটের দিকে লালপুর উপজেলা যুবলীগের আয়োজনে একটি র‌্যালী বের করা হয় ।

র‌্যালীটি বাঘা- ঈশ্বরদী সড়ক প্রদিক্ষণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে এসে শেষ হয়। সেখানে উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুল হাসান মিল্টনের সভাপতিত্বে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিখি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ। এছাড়া অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ হোসেন সরল প্রমুখ ।

অপর দিকে বুধবার একই সময় উপজেলা যুবলীগের একাংশ গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল এর শহীদ মিনার চত্বর থেকে একটি র‌্যালী বের করে। র‌্যালীটি বনপাড়া- লালপুর সড়ক প্রদিক্ষণ করে আবার শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। সেখানে উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহামুদুল হক মুকুল, গোলাম কাইসার, আলাউদ্দিন আলাল, সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহাম্মেদ সাগর, উপজেলা যুবলীগের সহ- সভাপতি আলতাফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, নাটোর জেলা তাঁতীলীগের নেতা প্রভাষক ইকবাল হোসেন রিপন, তৌহিদুল ইসলাম বাঘা, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে