লালপুরে ভূমিদস্যু সামাদ বাহিনীর কবলে গৃহবন্দী আদিবাসী বাসন্তী রাণী

0
35
নাটোরের লালপুরে ভূমি দস্যু সামাদ বাহিনীর কবলে এখন গৃহবন্দী আদিবাসী বাসন্তী রানী সরদার। অভিযোগ উঠেছে নাটোরের লালপুরের দুয়ারিয়া ইউনিয়নের ভূমিদস্যু আব্দুস সামাদ বাহিনীর কবলে বন্দি অবস্থায় জীবনযাপন করছে আদিবাসী বাসন্তী রানী সরদার। আদিবাসী বাসন্তী রানী সর্দারের বাবার রেকর্ডকৃত সম্পদ সবগুলো জোর করে দখল করে রেখেছে ভূমিদস্যু সামাদ বাহিনী।
সরেজমিনে গিয়ে দেখা যায় আদিবাসী বাসন্তী রানী সর্দারের সকল জমি ভূমিদস্যু সামাদ ও তার বাহিনী জোর করে দখল করে আছে।
এ বিষয়ে এলাকাবাসীর কাছে জানতে চাইলে  নাম প্রকাশে অনিচ্ছুক কিছু মুরুব্বিগণ বলেন, বাসন্তী রানী সর্দারের বাবার রেকর্ডকৃত জমি জোর করে সামাদ ও তার কিছু লোকজন মিলে জোর দখল করে খাচ্ছে।
এ বিষয়ে বাসন্তী রানী সরদার এর কাছে জানতে চাইলে, তিনি জানান আমার বাবার রেকর্ডকৃত সম্পদ সব সম্পদ গুলো ভূমিদস্যু সামাদ ও তার বাহিনী নিয়ে জোর করে দখল করে খাচ্ছে। আমার তৈরি ঘর সামাদ ও তার বাহিনী যখন ভেঙে দিতে আসে আমিসহ আমার চার বোন বাধা প্রদান করতে গেলে আমাদের ধাক্কা দিয়ে জোর করে সরিয়ে দিয়ে আমার ঘর ভেঙে দেয়। এ বিষয়ে আমি সাথে সাথে পুলিশকে ফোন দিই, তখনই থানা থেকে পুলিশ আসে। এবং আমার ভেঙে দেওয়া ঘরের টিন ও বাঁশ- খুঁটি সহ সকল কিছু পুলিশ নিয়ে যায়। পরবর্তীতে আমি থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি ভূমিদস্যু সামাদ ও তার বাহিনী সহ ৭ জনকে আসামি করে।
এ বিষয়ে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা কে জিজ্ঞাসা করলে তিনি জানান, এ বিষয়ে একটি অভিযোগ রয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা করবো আমরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে